প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

লোহাগাড়ায় জেলা পরিষদ সদস্য প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

   
প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২২

আরিফুল ইসলাম রিফাত, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে: আসন্ন চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ১৫ নম্বর ওয়ার্ডের লোহাগাড়া উপজেলার সদস্য পদপ্রার্থী আনোয়ার কামাল তার বিরুদ্ধে সংবাদমাধ্যমে অপপ্রচারের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বটতলীস্থ একটি রেস্টুরেন্টের হলরুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় লিখিত বক্তব্যে সাবেক জেলা পরিষদ সদস্য ও বর্তমান প্রার্থী আনোয়ার কামাল বলেন, আমার নির্বাচনী কার্যক্রমকে থমকে দেওয়ার জন্য আমার বিরুদ্ধে কিছু কুচক্রীমহল আমার প্রতি ঈর্ষান্বিত হয়ে স্থানীয় এক পত্রিকায় সম্প্রতি একটি সংবাদ প্রকাশ করে। উক্ত সংবাদে যেসব তথ্যাদি আমার বিরুদ্ধে আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও উদ্দেশ্যপ্রণোদিত। প্রতিবেদনে আমার বিরুদ্ধে থানার দালালি, মাদক ব্যবসার নিয়ন্ত্রণ, উন্নয়ন বরাদ্দ, সিএনজি, ইটভাটা থেকে চাঁদাবাজি এবং সরকারি কর্মকর্তা-কর্মচারীকে তটস্থ করে রাখার যে তথ্য তুলে ধরা হয়েছে এসবের কোনটির সাথে কোনকালেই আমি সম্পৃক্ত ছিলাম না। আমি ও আমার পরিবারকে আত্মীয় ও সমাজের কাছে আমার সুদৃঢ় রাজনৈতিক অবস্থানকে দূর্বল করার জন্য উক্ত প্রতিবেদনটি প্রকাশ করা হয় বলে দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সদস্য মামুনুর রশীদ চৌধুরী প্রমুখ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: