প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেখ রাজেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিক ইউনিয়নের নিন্দা

   
প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সদস্য ও দৈনিক মতপ্রকাশ এর জেলা প্রতিনিধি আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে ট্রমা জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের করা মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন। ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি দীপংকর চৌধুরী বাপ্পি ও সাধারণ সম্পাদক মনির হোসেন বৃহঃস্পতিবার এক বিবৃতিতে এ নিন্দা জানান। তাছাড়াও ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ সাংবাদিক, সামাজিক, প্রবাসী ও রাজনৈতিক ব্যাক্তিত্বরাও এই ঘটনার নিন্দা জ্ঞাপন করেন।

সাংবাদিক ইউনিয়নের দেয়া বিবৃতিতে উল্লেখ করা হয়, ব্রাহ্মণবাড়িয়ার সক্রিয় সংবাদকর্মী আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে ট্রমা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষ মিথ্যা মামলা দায়েরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা অনতিবিলম্বে মিথ্যা মামলাটি প্রত্যাহার করে সাংবাদিক হয়রানি বন্ধের দাবি জানায়।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় কিডনি জনিত সমস্যার রোগী তুহিন আহমেদ এর ফেস্টুলা করতে গিয়ে সমস্যা হওয়ার ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের আবাসিক সার্জন ডাক্তার ফয়সাল আল আহসান এর প্রাইভেট চেম্বারে বক্তব্য জানতে গিয়ে তার কাছে সাংবাদিক আসাদুজ্জামান আসাদ লাঞ্চিত হোন। এই ঘটনা নিয়ে একাধিক জাতীয় দৈনিক সহ বিভিন্ন অনলাইন নিউজ হয়। পরে নিজেদের ইমেজ রক্ষায় লাঞ্চনার শিকার সাংবাদিকের বিরুদ্ধে ডাক্তার নিজে ও হাসপাতাল কর্তৃপক্ষকে দিয়ে থানায় অভিযোগ ও আদালতে মিথ্যা মামলা দায়ের করেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: