লাঠি নিয়ে মাঠে নামলে বিএনপির খবর আছে: কাদের

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫১ পিএম

বাংলাদেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেনে, লাঠি নিয়ে মাঠে নামলে বিএনপির খবর আছে বলে হুঁশিয়ারি দিয়েছেন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এক আলোচনা সভায় তিনি এ হুঁশিয়ারি দেন।

কাদের বলেন, আসেন মাঠে আসেন, তবে লাঠি নিয়ে এলে খবর আছে। জাতীয় পতাকার অবমাননা আওয়ামী লীগ মেনে নেবে না। আন্দোলনের ভয় আওয়াম লীগকে দেখাবেন না। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামান। বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও নির্বাচন হবে। সরকার রুটিন নির্বাচন পালন করবে। মূল দায়িত্ব নির্বাচন কমিশনের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৩ বছর ধরে বিএনপির মুখে শুধু আন্দোলনের কথায় শুনছি। আন্দোলন হবে কোন বছর। দেখতে দেখতে ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের, আপনাদের কাছে অনুরোধ শেখ হাসিনার এতো অর্জন যেন কয়েকজনের অপকর্মের জন্য ম্লান না হয়। পরিষ্কার বলে দিতে চাই, যারাই অপকর্ম করবে ছাড় দেওয়া হবে না। কোনো অপরাধীকে আওয়াম লীগ ছাড় দেবে না।

তিনি বলেন, দোষ করে গুটি কয়েক, দোষ হয় পুরো সরকারের। এটা আমরা হতে দেবো না। যারা অপকর্ম করছেন শেখ হাসিনার কাছে সব তথ্য আছে। সময় মতো টের পাবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: