প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শাকিল শেখ

সাভার করেসপন্ডেন্ট

ধামরাইয়ে মাদক ব্যবসায়ী দুই ছেলের বিরুদ্ধে মানববন্ধনে দাড়িয়েছে বাবা

   
প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২২

ঢাকার ধামরাইয়ে মাদক কারবারিদের বিরুদ্ধে মানববন্ধন করেছেন এলাকাবাসী। ওই মানববন্ধনে অংশ নিয়েছেন মাদক ব্যবসায়ী দুই ছেলের বাবা আবেদ আলী। তার দাবি, দুই ছেলে মাদক ব্যবসায় জড়িত থাকায় তাদের বিরুদ্ধে আদালতে মামলাও করেছেন তিনি। এবার সুযোগ পেয়ে এলাকাবাসীর ডাকা কর্মসূচিতে অংশ নিয়েছেন। তার দুই ছেলের নাম আতাউর ও খোকন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার যাদবপুর ইউনিয়নের গোমগ্রাম বাজারে এই মানববন্ধন হয়।

এলাকাবাসীর অভিযোগ, স্থানীয় সেলিম, মালেক ও খালেক নামের তিন ব্যক্তিও মাদক ব্যবসায় জড়িত। মানববন্ধনে ছেলেদের শাস্তি দাবি করে আবেদ আলী বলেন, আমার দুই ছেলে আতাউর ও খোকন মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আমি তাদের সঙ্গে পারি না। তাই আইনের সাহায্য নিয়েছি। তাদের বিরুদ্ধে আদালতে মামলা করেছি। এলাকাবাসীও অতিষ্ঠ হয়ে গেছে। তারা আমার কোন কথা মানে না। তাদের শাস্তি দাবি করছি আমি।

গোমগ্রাম বাজার কমিটির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পলাশ বলেন, আমরা যারা ব্যবসা করি সন্ধ্যার পরে নগদ টাকা নিয়ে বাড়িতে যেতে পারি না। বাজারে প্রতিটা ব্যবসায়ী আতঙ্কে থাকে। কিছু দিন আগেই পাশের দোকান থেকে ৪লাখ টাকা নিয়ে গেছে এই মাদকসেবীরা।

মানববন্ধনে গোমগ্রাম বাজার কমিটির সভাপতি আনোয়ার হোসেন বলেন, আমাদের এই বাজারে (গোমগ্রাম বাজার) দীর্ঘদিন ধরে চুরি, ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটছে। যারা মাদক বিক্রি ও সেবন করে তারাই এই বাজারের প্রতিটা দোকানে লুটপাট করছে। রাতের বেলা মানুষ বাইরে যেতে পারে না। মাদক সম্রাট আতাউর রহমানের আশ্রয়ে শত শত মাদক ব্যবসায়ী আমাদের এই বাজারকে তছনছ করে দিচ্ছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: