প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অদ্বৈত কুমার আকাশ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

নন্দীগ্রামে যাত্রীবাহী বাস উল্টে দুই নারী নিহত

   
প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২২

বগুড়ার নন্দীগ্রামে যাত্রীবাহী বাস উল্টে দুই নারী নিহত হয়েছে। এছাড়া দুর্ঘটনায় আরও ১৫ জন আহত হয়। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন নন্দীগ্রাম উপজেলার রনজাই তেঘরী গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী তাহেরা খাতুন (২২) ও নাটোর জেলার সিংড়া উপজেলার হাপানিয়া গ্রামের জমসেদ আলীর মেয়ে জুথি (২২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বগুড়া থেকে একটি যাত্রীবাহী বাস (টাঙ্গাইল-ব ০১৪২) নন্দীগ্রাম উপজেলার পন্ডিতপুকুর যাচ্ছিল। বিকেল সাড়ে ৩ টার দিকে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে কাথম-কালিগঞ্জ সড়কে নন্দীগ্রাম উপজেলার দলগাছা নামক স্থানে সড়কের পার্শ্বে খাদে উল্টে যায়। এতে কমপক্ষে ১৮ জন যাত্রী আহত হন।

স্থানীয় লোকজনের সহযোগিতায় নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করেন। আহতদের মধ্যে গুরুতর ৫ জনকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫ টার দিকে ওই দুই জন মারা যান।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: