দুই পুলিশের চাঁদাবাজি ধরা পড়লো সিসি ক্যামেরায়!

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:১৭ পিএম

বরিশালে পর্যটকবাহী মাইক্রোবাস থেকে ২০ হাজার টাকা চাঁদা নেওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুই এসআইকে শনাক্ত করা হয়। পরে এ ঘটনায় কোতোয়ালি মডেল থানার থেকে তাদের প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহার হওয়া দুই কর্মকর্তা হলেন ইব্রাহীম খলিল ও মেহেদী হাসান। প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন বরিশালের উপ-পুলিশ কমিশনার আলী আশরাফ ভূইয়া।

জানা যায়, মহানগর পুলিশের সূত্র জানায়, গত ২৬ সেপ্টেম্বর রাতে নগরীর পানির ট্যাংকি এলাকায় ১১ পর্যটকবাহী একটি মাইক্রোবাসে তল্লাশি চালায় সাদা পোশাকধারী পুলিশ সদস্যরা। এ সময় তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেন। তল্লাশি চালিয়ে মাইক্রোবাস থেকে চার ক্যান বিয়ার উদ্ধার করা হয়। এরপর ১ লাখ টাকা চাঁদা দাবি করেন প্রত্যাহার হওয়া দুই এসআই। পরে বিকাশে ২০ হাজার টাকা দিয়ে বিষয়টি আপস করেন পর্যটকরা।

এ ঘটনায় মঙ্গলবার ওই গাড়িতে থাকা একজন মহানগর পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তার কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে কোতোয়ালি মডেল থানার ওই দুই এসআইকে শনাক্ত করে প্রত্যাহার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: