প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো. আবদুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

দুর্গাপূজায় খাগড়াছড়ি রিজিয়নের অনুদান প্রদান

   
প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২

শারদীয় দুর্গাপূজা সনাতন ধর্মীদের সবচেয়ে বড় উৎসব। এ উৎসব উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়ন হতে ১৮ টি পূজামণ্ডপকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রিজিয়নের সদর দপ্তরে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডারের পক্ষে এ অনুদান বিতরন করেন জেনারেল স্টাপ অফিসার, মেজর মো. জাহিদ হাসান। এ সময় উক্ত পূজামণ্ডপের সভাপতি ও সেক্রেটারি উপস্থিত ছিলেন। সনাতন ধর্মীয় মানুষের এ উৎসব, ধর্মীয় ভাবগাম্ভীর্য ও নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে পালন করা হবে বলে পূজা মন্ডপের প্রতিনিধিগণ জানান।

রিজিয়নের সদর দপ্তর থেকে জানানো হয়, জাঁকজমকপূর্ণভাবে এই দূর্গা পূজা উদযাপনের জন্য ইতিমধ্যে অত্র অঞ্চলের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এছাড়াও অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থার সাথে সমন্বয় পূর্বক পূজামন্ডপ ও আশপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে।

একই সাথে যেকোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির আগেই যেন কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা যায় সে ব্যাপারে সংশ্লিষ্ট সকলের তথ্যভিত্তিক সহযোগিতা ও সমন্বিত প্রচেষ্টা কামনা করা হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: