প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবু রায়হান সরকার

নোয়াখালি প্রতিনিধি

গুজবে কান না দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন- এসপি শহীদুল ইসলাম

   
প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী কাচারী বাড়ি মসজিদে জুমার নামাজের আগে সাধারণ মুসল্লিদের উদ্যেশ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম পিপিএম।

তিনি আসন্ন দূর্গাপূজা উপলক্ষ্যে সকল ধর্মাবলম্বীদের শান্তি শৃংখলা বজায় রেখে নিজ নিজ ধর্ম পালন এবং কোনো ধরনের গুজবে কান না দেয়ার জন্য মুসল্লিদের আহ্বান জানান। এ সময় আরও বক্তব্য রাখেন, চৌমুহনী পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ খালেদ সাইফুল্লাহ। উপস্থিত ছিলেন বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজিব, বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক রনি, ট্রাফিক ইন্সপেক্টর এসএম আসাদুজ্জামান প্রমূখ।

পুলিশ সুপার মুসল্লিদের উদ্দেশ্যে আরও বলেন, নোয়াখালীতে সাম্প্রদায়িক সম্প্রীতির একটি ঐতিহ্য রয়েছে। কোনো কুচক্রি মহলকে তা নষ্ট করতে দেয়া যাবে না। সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম পালনে পুলিশ প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ বছর দূর্গাপুজায় মাঠে পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ, ডিবি পুলিশসহ একাধিক গোয়েন্দা সংস্থার টিম কাজ করছে। পাশাপাশি ক্রাইম জোনগুলোতো সিসিক্যামেরা বসানো হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: