বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাথা: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১০ পিএম

আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, ঠাকুরগাঁও গিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের পাকিস্তানই ভালো ছিল বক্তব্য এবং ঢাকায় লাঠি ও রডের মাথায় জাতীয় পতাকা লাগানো একইসূত্রে গাথা। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম হলে বিএনপির বিভাগীয় পর্যায়ের সমাবেশ আহ্বানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি বিভিন্ন জায়গায় বিশৃঙ্খলা সৃষ্টি করছে, মুন্সীগঞ্জে নিজেদের কর্মীদের হত্যা করেছে। তাদের লক্ষ্য এখন প্রয়োজনে নিজেদের কর্মীদের হত্যা করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা। বিভাগীয় পর্যায়ে সমাবেশের নামে আবার চেষ্টা করলে সরকার তাদের কঠোর হাতে দমন করবে, জনগণও তাদের প্রতিহত করবে। সমস্যা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সরকারের দায়িত্ব।

হাছান মাহমুদ বলেন, কাগজে দেখেছি বিএনপি বিভাগীয় পর্যায়ে সমাবেশ করার ঘোষণা দিয়েছে। আমরা দেখেছি ঢাকা শহরে তারা লাঠি-রড নিয়ে সমাবেশে হাজির হয়েছে। আবার লাঠি ও রডের মাথায় জাতীয় পতাকাও বাঁধা। জাতীয় পতাকা বেঁধে তারা জাতীয় পতাকার অবমাননা করেছে। আমাদের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সার্বভৌমত্বকে অসম্মান ও অসম্মান করেছে।

জেলা প্রশাসক মমিনুর রহমানের সভাপতিত্বে ও জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক মো. বদিউল আলমের সার্বিক তত্ত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল আহসান, মুহাম্মদ মাহমুদ উল্লাহ মারুফ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, ভারপ্রাপ্ত জেলা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা একেএম সরোয়ার কামাল দুলু, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুল প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: