গোপালপুরে ফুটবল কন্যা কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১০ পিএম

সাফ ফুটবল বিজয়ী এবং নারী ফুটবলের পথিকৃৎ কৃষ্ণা রানী সরকারকে পল্লী বিদ্যুৎ সমিতি সংবর্ধনা দিয়েছে। শুক্রবার (৩০ সেপ্টম্বর) দুপুরে ময়মনসিংহ পবিস-১ এর গোপালপুর জোনাল অফিসে এ সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ পবিসের জেনারেল ম্যানেজার মো. আক্তার হোসেন। তিনি কৃষ্ণাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ গোপালপুর জোনের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মাজহারুল ইসলাম, মধুপুর জোনের ডিজিএম আবু মোহাম্মদ ইয়াহিয়া আকন্দ, ঘাটাইল জোনের ডিজিএম বাদল মিয়া, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, সুতি ভিএম সরকারি পাইলট মডেল হাইস্কুলের শরীরচর্চা শিক্ষক এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম রায়হান বাপন প্রমুখ।

জিএম আক্তার হোসেন বলেন, কৃষ্ণার মতো মেয়েরা নির্ভয়ে এগিয়ে এলে সমাজ, শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়ায় দেশ এগিয়ে যাবে। তিনি আরও বলেন, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে অতিরিক্ত সচিব মোহাম্মদ সেলিম উদ্দিনের পক্ষে এ সংবর্ধনার আয়োজন করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: