প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ব্যাংকের সিঁড়ির নিচে মিলল ৩ মাসের শিশু, পাশে ছিল দুধের ফিডার

   
প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২

গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে প্রিমিয়ার ব্যাংকের সিঁড়ির নিচে ফেলে যাওয়া তিন মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

ব্যাংকের সিকিউরিটি গার্ড মোস্তফা ফকির জানান, সকাল ৭টায় ব্যাংকের কেঁচি গেট খুলে ওপরে ওঠেন তিনি। সোয়া ৭টার দিকে নিচতলা থেকে হঠাৎ একটি শিশুর কান্না শুনতে পান। নিচতলায় গিয়ে দেখেন সিঁড়ির নিচে শিশুটি কান্না করছে। খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে নিয়ে যায়।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) তাপস কুমার ওঝা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। শিশুটির বয়স আনুমানিক দু-তিন মাস হবে। শিশুটির পাশে একটি ব্যাগও ছিল। ব্যাগের মধ্যে দুধের ফিডার ও কিছু জামাকাপড় ছিল। তিনি আরো বলেন, শিশুটি সুস্থ আছে তবুও মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। আমরা সিসিটিভি ফুটেজ চেক করে মূল ঘটনা জানার চেষ্টা করছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ শিশুটিকে ফেলে রেখে চলে গেছে। আমরা তার বাবা-মায়ের সন্ধানের চেষ্টা করছি।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: