প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ মাতুব্বর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

পুলিশ ক্লিয়ারেন্স নিতে টাকা লাগে না: ওসি ভাঙ্গা

   
প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২

পুলিশ ক্লিয়ারেন্স নিতে টাকা লাগে না বলে জুম্মার নামাজের সময় এই মন্তব্য করছেন ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভাঙ্গা পৌরসভার ২ নং ওয়ার্ড নওপাড়া দক্ষিণ কান্দা জামে মসজিদে জুম্মার নামাজের খুদবার আগে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বক্তব্য প্রদান করেন।

এই সময় তিনি বলেন, এই অঞ্চলে মানুষ বেশী প্রবাসী তাই তাদের পুলিশ ক্লিয়ারেন্সনিতে হয় প্রবাসে যেতে। পুলিশ ক্লিয়ারেন্স নিতে কোন টাকা লাগে না, এছাড়া থানায় সাধারণ ডায়েরি বা কোন মামলা দায়ের করতে কোন অর্থ লেনদেন করতে হয় না। যদি কোন ব্যক্তি অর্থ দাবি করেন সরাসরি আমাকে বলবেন আমি যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

এ সময় তিনি আরো বলেন, ভাঙ্গা যেহেতু দাঙ্গা প্রবণ এলাকা তাই এখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে এতে জানমালের ক্ষতি হয়। সংঘর্ষ করে কোন লাভ হয় না তাই সবার উচিত সংঘর্ষ যাতে না ঘটে তার জন্য সম্মিলিত প্রচেষ্টা করা। এছাড়া স্কুলগামী শিক্ষার্থীদের যাতে নিরাপদ যাতায়াত করতে পারে তার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য তৎপর রয়েছে। মাদক একটি বৈশ্বিক সমস্যা যুব সমাজ কে মাদক থেকে রক্ষা করতে মাদক ব্যবসায়ীদের ধরতে আমাদের সাহায্য সহযোগিতা করুন।

জুম্মার নামাজের সময় উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা কৃষক লীগ, মসজিদ কমিটির সভাপতি, আলোরদিশা মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের পরিচালক মো. মিজানুর রহমান, ভাঙ্গা পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর আইনজীবী জহুরুল হক মিঠু, সাংবাদিক রনি ও বিভিন্ন মসুল্লীগন!

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: