প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রবিন খান

সিংড়া (নাটোর) প্রতিনিধি

চলনবিল এক সময় ছিল উন্নয়ন বঞ্চিত, সন্ত্রাসকবলিত এলাকার নাম: প্রতিমন্ত্রী পলক

   
প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, উন্নয়নের পাশাপাশি সুশাসন প্রতিষ্ঠা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে বিগত ১৩ বছরে যে উন্নয়ন হয়েছে ৫০ বছরেও তা কেউ করতে পারেনি। একটি স্বল্পোন্নত দেশকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার সততা, সাহসিকতা এবং দূরদর্শী নেতৃত্ব দিয়ে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে এসেছেন। আর বিগত ২৮ বছর বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। আগুন সন্ত্রাসের রাজত্ব কায়েম করে মানুষ পুড়িয়ে মেরেছিল বিএনপি-জামায়াত।

শুক্রবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলা পরিষদ হলরুমে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে ৯৬টি পূজামন্ডপে ৫০০ কেজি করে চালের ডিও বিতরণ ও সকল পূজামণ্ডপের সভাপতি, সম্পাদক এবং পুরোহিতদের মাঝে শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পলক এসব কথা বলেন।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম সামিরুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- উপজেলা আ.লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি, ওসি তদন্ত রফিকুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মওলানা রুহুল আমিন প্রমুখ।

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, চলনবিল এক সময় ছিল উন্নয়ন বঞ্চিত, সন্ত্রাসকবলিত এলাকার নাম। এই এলাকার ৭০ শতাংশ ঘরে বিদ্যুৎ ছিল না। কিন্তু প্রধানমন্ত্রী মাত্র ১৩ বছরে সিংড়াসহ সারাদেশকে শতভাগ বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন। শিক্ষার আলোয় আলোকিত করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতি, ধর্ম, বর্ণ, গৌত্র নির্বিশ্বাসে সকলের উন্নয়ন নিশ্চিত করেছেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: