প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অপু-বুবলীর যত দ্বন্দ্ব

   
প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

অপু বিশ্বাসের মতোই মতো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের ছবি প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী বুবলী। এই দুই অভিনেত্রী কেন একই পথ বেছে নিলেন এ নিয়ে চলছে জল্পনা-কল্পনা। অনেকেই এমন ধারণা করছে যে, শাকিব-অপুর ছেলে জয়ের জন্মদিনে, জয়কে নিয়ে শাকিবের আবেগঘন পোস্ট দেখে মুখ খুলতে বাধ্য হন বুবলীও।

এমন ঘটনা সামনে আসার পর আবারো পুরোনো কথা সামনে আসছে। ২০১৭ সালে অপু বিশ্বাসের শাকিব খানের সাথে সম্পর্ক এবং ছেলেকে সঙ্গে নিয়ে লাইভে আসার ঘটনায় সামনে এসেছিল অপু-বুবলীর দ্বন্দ্বও। যেখানে অপু বিশ্বাস কেন দীর্ঘসময় সন্তানকে লুকিয়ে রেখেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে সে প্রশ্ন করেছিলেন বুবলী।

সাংবাদিকদের বুবলী জানিয়েছিলো, অপু বিশ্বাস তাকে ফোনে হুমকি দিয়েছে। মূলত অপুর অন্তঃসত্ত্বা থাকাকালীন মিডিয়ায় অপুর অনুপস্থিতি এবং শাকিবের সাথে বুবলীর ঘনিষ্ঠ সম্পর্ক সাথে তাদের একের পর এক সিনেমার কাজ এসব নিয়েই দ্বন্দ্বের শুরু। তার ওপর আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব খানের পরিবারের সঙ্গে বুবলী ও তার পরিবারের একটি ছবি পোস্ট করা নিয়েও চটেছিলেন অপু।

এ ঘটনার কিছুদিন পরে বুবলী ও অপু বিশ্বাসে দন্দ পৌঁছায় চরমে। এ নিয়ে বুবলিও ফেসবুকে একটা পোস্ট করেন। অপুর ভাষ্যমতে, ২০০৮ সাল থেকে শাকিব-অপু বিবাহিত হলে কেন এতদিন মর্যাদা চাননি তা নিয়েও প্রশ্ন রেখেছিলেন বুবলী। বুবলী মন্তব্য করেন যে, সংসার ও সন্তানের চাইতে কি ফিল্মের ক্যারিয়ার বড় অপুর কাছে? অপু নিজের ক্যারিয়ারেরও কথা ভেবে সবকিছু আড়াল করেছেন
বুবলী স্ট্যাটাসে বুবলী লিখেন, শাকিবের সঙ্গে আর কোন জুটি হোক এটা চাননি অপু বিশ্বাস বলেই তখন তাদের সম্পর্ক প্রকাশ্যে আনেনি। এমনকি অপুর না করতে পারা পরবর্তী সিনেমাগুলোও বুবলী করেছেন। এ প্রসঙ্গেও স্ট্যাটাস দিয়ে বুবলী অপুকে নিয়ে ক্ষোভ ঝেড়েছিলেন।

তবে অপু বুবলীকে বলেছিলেন এ সব প্রশ্নের উত্তর সাকিবের কাছে থেকে জেনে নিতে। বর্তমান সময়ে ঠিক অপুর পথেই হেঁটেছেন বুবলীও। কেন এতদিন বুবলীও নিজের অন্তঃসত্ত্বার কথা লুকিয়ে রেখেছেন সে প্রশ্ন এখন বুবলীরও ঘাড়ে এসে পড়েছে। এখন কেবল বুবলীর উত্তরের অপেক্ষার পালা।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: