প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দেওয়ান নাঈম

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি।

হালুয়াঘাটে সাফ জয়ী আট নারী ফুটবলারদের সংবর্ধনা

   
প্রকাশিত: ১০:০৭ পূর্বাহ্ণ, ১ অক্টোবর ২০২২

সাফ জয়ী আট নারী ফুটবলারকে বিশাল সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার বিকালে ময়মনসিংহের হালুয়াঘাটে জয়িতা মহিলা মার্কেট চত্বরে ময়মনসিংহ-১, (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের সংসদ সদস্য জুয়েল আরেং এর আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়। এ সময় ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে তাদেরকে বরণ করে নেওয়া হয়। এছাড়াও উপজেলা প্রশাসন, থানা পুলিশ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে সড়ক পথে উপজেলার প্রবেশদ্বার সরচাপুর থেকে মোটরসাইকেলের বিশাল শোভাযাত্রাসহ সাফ শিরোপা জয়ী আট নারী ফুটবলারকে বহন করা ছাদখোলা জিপ সংবর্ধনাস্থলে এসে থামতেই শুরু হয় জয়ধ্বনি। মুহুর্মুহু স্লোগান আর ঢোলের বাদন। উৎসবমুখর পরিবেশ। পায়ের জাদুতে হিমালয়কন্যা নেপালকে পরাজিত করে তাঁরা দেশকে দক্ষিণ এশিয়ার সেরা করেছেন।

এসে উপস্থিত হন কলসিন্দুরকন্যারা। একে একে মঞ্চে ওঠেন সানজিদা আক্তার, মারিয়া মান্দা, শিউলি আজিম, মার্জিয়া আক্তার, শামছুন্নাহার সিনিয়র, তহুরা আক্তার, সাজেদা আক্তার ও শামছুন্নাহার জুনিয়র।।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১, (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের সংসদ সদস্য জুয়েল আরেং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোরর্শেদ আনোয়ার খোকন, সহ-সভাপতি ও ভূবনকুড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম সুরুজ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মো. বজলুর রহমান, সদস্য মো. আব্দুর রহমান প্রমূখ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: