প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে বার্ষিক কোরআনুল কারীম প্রতিযোগীতা অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২২

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল সামাজিক উন্নয়ন সংগঠনের উদ্যোগে ২য় বার্ষিক কোরআনুল কারীম তিলাওয়াত প্রতিযোগিতা ২০২২ ইং বাছাই পর্ব অনুষ্ঠিত হয়েছে। এতে জেলার বিভিন্ন এলাকার ১৫টি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

শনিবার (১ অক্টোবর) দিনব্যাপী কোরআনুল কারীম তিলাওয়াত প্রতিযোগীতার বাছাই পর্ব অনুষ্ঠিত হয় বাকশীমূল উচ্চ বিদ্যালয় ও বাকশীমুল সুন্নীয়া ইসলামীয়া সিনিয়র মাদ্রাসার হল রুমে। এতে বাকশীমূল উচ্চ বিদ্যালয়ের ভ্যানুতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন অত্র বিদ্যালয়ের সভাপতি হাজী মোঃ আব্দুর রশিদ ও মাদ্রাসার ভ্যানুতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন ইসলাম কমপ্লেক্সের স্বত্বাধিকারী ও সংগঠনের উপদেষ্টা হাজী মোঃ মফিজুল ইসলাম।

বাকশীমূল সামাজিক উন্নয়ন সংগঠনের সভাপতি ও উদ্যোক্তা পরিষদের সদস্য মোঃ মিজানুর রহমান এবং সংগঠনের সাধারণ সম্পাদক ও উদ্যোক্তা পরিষদের প্রধান সমন্বয়কারী মোঃ আল-আমিনের পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ মফিজুল ইসলাম, মাহবুব মেম্বারসহ মান্যগণ্য ব্যক্তিবর্গ। কোরআনুল কারীম প্রতিযোগীতার বিচারক মন্ডলীর দায়িত্বে ছিলেন মোঃ মনছুর আলম, মোঃ নাঈম মুকাদ্দাস, মোঃ কামাল উদ্দিন, মোঃ জাহাঙ্গীর আলম,মোঃ আব্দুল খালেক,মোঃ আবু ইউছুফ। এসময় উপস্থিত ছিলেন উদ্যোক্তা পরিষদের সদস্য মোঃ জাহাঙ্গীর আলম মাস্টার, উদ্যোক্তা পরিষদের সদস্য ও সংগঠনের প্রচার সম্পাদক ইয়াছিন মাসুদ, সদস্য সাংবাদিক মারুফ হোসেন ও সদস্য দুলাল সহ আরো অনেকে।

বাছাই পর্ব শেষে আগামী ১২ রবিউল আওয়াল দিন সকাল ৯ ঘটিকায় চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে এবং প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীকে সনদপত্র ও সম্মাননা স্মারক প্রদান করা হবে বলে কর্তৃপক্ষ জানান।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: