প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে সনাতন ধর্মাবলম্বীদের পুনাকের শুভেচ্ছা উপহার

   
প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২২

বাঙালী হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা। এ উপলক্ষে শনিবার (১ অক্টোবর) মহাষষ্ঠীর বিকেলে শেরপুরে সনাতন ধর্মাবলম্বী অসহায় নারীদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে শাড়ী বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

শেরপুর পুলিশ লাইন্সে উপকারভোগীদের মাঝে এসব শাড়ী বিতরণ করেন পুনাক জেলা কমিটির সভানেত্রী, পুলিশ সুপার পত্নী সানজিদা হক মৌ। এদিন ৮০ জন নারীর হাতে শুভেচ্ছা উপহারের এসব শাড়ী তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে এসময় বক্তব্য, রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু বকর সিদ্দিক, সহকারি পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন প্রমুখ। তাছাড়া অনুষ্ঠানে বিভিন্ন থানা এলাকা থেকে আগত সনাতন ধর্মবলম্বী ও উপস্থিত গণমাধ্যম কর্মীদের নিকট থেকে পুনাাক ও জেলা পুলিশের কাছে প্রত্যাশার কথা শুনতে চান পুলিশ সুপার ও পুনাক সভানেত্রী। উপস্থিত অনেকইে নিজেদের মতামত ব্যক্ত করেন এবং সেসব বিষয়ে গুরুত্বের সাথে বিবেচনা করে কার্যকর পদক্ষেপ নেওয়া হবে বলে জানান পুলিশ সুপার ও পুনাক সভানেত্রী।

এর আগে পুনাক সভানেত্রীকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ পরিদর্শকরা। পুনাক সভানেত্রী তার সমাপনী বক্তব্যে শেরপুর জেলায় শীঘ্রই পুনাকের একটি প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র চালু করার আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া আরো কিছু সৃজনশীল, আত্মকর্মসংস্থানমুলক কর্মকান্ড এবং সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির মাধ্যমে পুলনাককে আরো গতিশীল কথাও বলেন। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, জেলায় এবার ১৫১টি পূজামন্ডপে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। নির্বিঘ্নে দূর্গোৎসব উদযাপনে প্রতিটি মন্ডপে সিসি ক্যামেরা এবং বিশেষ নিরাপত্তা টিম সহ সার্বক্ষনিক মনিটরিংয়ের আওতায় আনা হয়েছে বলে জানান পুলিশ সুপার মো. কামরুজ্জামান।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: