প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাফ জয়ী নিলুফাকে কুষ্টিয়ায় গণসংবর্ধনা

   
প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২২

এস, এম, ওয়ালিদুজ্জামান শুভ, কুষ্টিয়া থেকে: সাফ চ্যাম্পিয়নশীপে শিরোপা জয়ী বাংলাদেশ দলের অন্যতম সদস্য নিলুফা ইয়াসমিন নিলাকে সংবর্ধনা দিয়েছে কুষ্টিয়াবাসী। শনিবার (১ অক্টবর) দুপুরে শিল্পকলা একাডেমী মিলনায়তনে তাকে সংবর্ধনা দেয়া হয়। এ সময় তাকে ফুল দিয়ে বরণ ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক সাইদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খায়রুল ইসলাম। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, খুলনা বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মকবুল হোসেন লাবলু, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি আলহাজ্ব রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

এর আগে সড়ক পথে নিলা কুষ্টিয়া-রাজবাড়ি সড়কের মীর মশাররফ হোসেন সেতুতে পৌঁছালে সেখানে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আফরোজা আক্তার ডিউ, ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে খোলা ট্রাকে করে তাকে নিয়ে শহরের দবির মোল্লা রেলগেট, মিলপাড়া, বড়বাজার, এনএস রোড হয়ে শিল্পকলা একাডেমিতে পৌঁছালে জেলা প্রশাসক ও পুলিশ সুপার তাকে আবারো ফুল দিয়ে বরণ করে নেন।

সংবর্ধনা অনুষ্ঠানে নিলার গর্বিত মা উপস্থিত ছিলেন। এ সময় তাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে এক লাখ টাকা ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: