‘শাকিবের উচিত হয়নি একই ঘটনার বারবার পুনরাবৃত্তি করার’

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০৭:২৮ পিএম

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক অমিত হাসান শাকিব-বুবলীকে নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, একই ঘটনার পুনরাবৃত্তি বারবার করাটা তার উচিৎ হয়নি। শাকিবের এমন ঘটনার জন্য পুরো শোবিজ অঙ্গনের দিকে অনেকেই আঙ্গুল তুলছে। শনিবার (১ অক্টোবর) দেশের একটি বেসরকারি টেভিশনকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

অমিত হাসান বলেন, একই ঘটনার পুনরাবৃত্তি বারবার করাটা তার উচিৎ হয়নি। শাকিবের এমন ঘটনার জন্য পুরো শোবিজ অঙ্গনের দিকে অনেকেই আঙ্গুল তুলছে। তবে আমি আসলেই সত্য মিথ্যা কিছুই জানি না।সবাই যেভাবে জানছেন, শুনছেন সেভাবে আমিও শুনছি।

তিনি আরও বলেন, আমাদের শোবিজ অঙ্গনের নাম খারাপ হচ্ছে শুধু তাই নয়, এর সাথে আমাদের পরবর্তী প্রজন্মের কাছে আমাদের সম্মান ক্ষীণ হয়ে আসছে। ভবিষ্যৎ প্রজন্ম অনেক কিছু তো জানবেই, সেই সাথে শাকিবের বাচ্চারা কী ধারণা নেবে সে কথাও তার ভাবা উচিৎ ছিল।

প্রসঙ্গত, ঢাকায় সিনেমান জুটি শাকিব-বুবলী। তাদের প্রেম, বিয়ে এবং সন্তান এই বিষয়টি টক অব দ্যা কান্টিতে পরিণত হয়েছে। বুবলী বেবি বাম্পের ছবি প্রকাশের দুই দিনপর আড়াই বছরের সন্তান নিয়ে হাজির হন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: