প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচিতে মা ও ২ সন্তানকে হত্যা করেছে দুর্বৃত্তরা

   
প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২২

সিরাজগঞ্জের বেলকুচি থানার মবুপুরে মা ও ২ সন্তানকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকেলে তাদের লাশ নিজ বাড়ির তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা ধারনা করছে ২/৩দিন আগে তাদের হত্যা করায় লাশ গুলো ফুলে দুর্গন্ধ বের হচ্ছে। নিহতরা হলো সুলতান আলীর স্ত্রী রওশন আরা বেগম (৪০) এবং জিহাদ (১০), মাহিম (৪) বছরের পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মবুপুর গ্রামের বাসিন্দা সুলতান হোসেন বহু বিবাহে আসক্ত। কিছু দিন আগে তিনি জেলখানা হতে বের হন। শনিবার বিকেলে হঠাৎ রওশন আরার বোন পাশ্ববর্তী বেলাল হোসেনের স্ত্রী তার বাড়িতে গিয়ে ঘরের দরজা তালাবদ্ধ দেখতে পান। তখন ঐ ঘরটি হতে দুর্গন্ধ বের হচ্ছিল। পরে তালা ভেঙ্গে তার বোন ও দুই ভাগনের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ এসে তা উদ্ধার করে মর্গে পাঠায়। স্থানীয়রা ধারনা করছে পরিকল্পিত ভাবে জেলখানা থেকে এসে সুলতান হোসেন লোকজন নিয়ে তাদের হত্যা করেছে।

এদিকে বেলকুচি থানার ওসি তাজমিলুর রহমান জানান, লাশ গুলো উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর হত্যার কারন যানা যাবে। এছাড়া মৃত্যুর কারণ গুরুত্বের সাথে ক্ষতিয়ে দেখা হচ্ছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: