প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

লোহাগাড়ায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার আর্থিক অনুদান প্রদান

   
প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২২

আরিফুল ইসলাম রিফাত, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে: শারদীয় দূর্গোৎসব ও প্রবারণা পূর্ণিমা উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। শনিবার (১ অক্টোবর) বিকেলে উপজেলা পাবলিক হলরুমে আর্থিক অনুদান প্রদানের আয়োজন করা হয়। উপজেলার ৬৯টি পূজামণ্ডপ এবং ২১টি বৌদ্ধ বিহারের সভাপতি-সাধারণ সম্পাদকের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

এ সময় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্ট্রান ঐক্য পরিষদ লোহাগাড়া শাখার সহ-সভাপতি শ্রী নিবাস দাশ সাগরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, থানার ওসি আতিকুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এবং বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, স্থানীয় সংসদ সদস্যের একান্ত সচিব এবং চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এরফানু্ল করিম চৌধুরী, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গোপাল কান্তি বড়ুয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রসেনজিৎ পাল, সাধারণ সম্পাদক নরেন দাশ, সহ-সভাপতি এবং লোহাগাড়া জেনারেল হাসপাতালের পরিচালক ডা. রিটন দাশ প্রমুখ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: