তিন শতাধিক প্রবাসীর সর্বস্ব লুট, মূলহোতাসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ১১:৫৭ পিএম

বিমানবন্দর থেকে ১৫ বছর ধরে আগত তিন শতাধিক প্রবাসীকে সর্বস্ব লুট করে নিচ্ছে একটি চক্র। এ চক্রের মূলহোতা মো. আমির হোসেনসহ চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে লুট করা সোনা ও মোবাইল এবং অজ্ঞান করতে ব্যবহৃত বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়।

শনিবার (১ অক্টোবর) রাতে রাজধানীর বিমানবন্দর ও কদমতলী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার আ ন ম ইমরান খান।

র‍্যাব জানিয়েছে, বিমানবন্দরে আগত তিন শতাধিক প্রবাসীকে কৌশলে অজ্ঞান করে সর্বস্ব লুট করতো চক্রটি। এ চক্রের বিরুদ্ধে ১৫টির বেশি মামলা রয়েছে। মূলহোতা মো. আমির হোসেন ও তার তিন সহযোগীকে বিমানবন্দর ও কদমতলীতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়।

র‍্যাব আরও জানিয়েছে, এ ব্যাপারে আগামীকাল রোববার (২ অক্টোবর) দুপুরে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: