প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ছোট ভাইয়ের জন্য রুটি নিয়ে ফেরা হলো না তামিমের

   
প্রকাশিত: ৯:৩৯ পূর্বাহ্ণ, ২ অক্টোবর ২০২২

চাঁদপুরের মতলবে ছোট ভাইয়ের জন্য রুটি নিয়ে বাড়ি ফেরার পথে পুকুরে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (১ অক্টোবর) বেলা ১১টার দিকে মতলব উত্তর উপজেলার ব্রাহ্মণচক গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটির নাম মিনহাজ হোসেন তামিম। ১১ বছর বয়সী তামিম একই গ্রামের মিজানুর রহমান মিয়াজীর ছেলে ও নিশ্চিন্তপুর গ্রিন ফেয়ার কিন্ডারগার্টেনের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। মৃগী রোগে আক্রান্ত ছিল তামিম।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে দাদার সঙ্গে নাস্তা করতে দোকানে যায় তামিম। নাস্তা করে ছোট ভাইয়ের জন্য রুটি কেনে শিশুটি। এরপর দাদাকে না জানিয়ে বাড়ির পথে রওনা করে। পথে পা পিছলে রাস্তার পাশের পুকুরে পড়ে যায় সে। দুপুরে পুকুরে ভেসে উঠলে তার মরদেহ উদ্ধার করা হয়। স্বজনরা জানান, দাদার সঙ্গে নাস্তা করতে গিয়ে তামিম আর বাড়ি ফেরেনি। তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। একপর্যায়ে দুপুরে পুকুরে ভেসে ওঠে তামিমের মরদেহ।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পুকুরে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে। ছেলেটি মৃগী রোগী ছিল বলে জানিয়েছেন পরিবারের লোকজন। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়নি। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: