প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিয়ের পরদিন বাথরুমে মিলল যুবকের লুঙ্গি পেঁচানো মরদেহ

   
প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, ২ অক্টোবর ২০২২

কুষ্টিয়ায় বিয়ের একদিন পর বাথরুম থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম রনি প্রামাণিক। তিনি ওই এলাকার মৃত তাছের প্রামাণিকের ছেলে। গতকাল  শনিবার (১ অক্টোবর) দুপুরে সদর উপজেলার জুগিয়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) কুষ্টিয়া সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামে বিয়ে করেন রনি। পরদিন শনিবার দুপুরে বাথরুমে গোসল করতে যান তিনি। দীর্ঘ সময় পরেও বাইরে না আসায় স্থানীয়রা দরজা ভেঙে দেখেন, পরনের লুঙ্গি গলায় পেঁচানো অবস্থায় পড়ে আছেন রনি। থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

তবে মৃত্যুর এখনো সঠিক কোনো কারণ উদঘাটন করতে পারেনি পুলিশ। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: