প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ মনিরুজ্জামান

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ভূরুঙ্গামারীতে চাঞ্চল্যকর প্রশ্নপত্র ফাঁসের মামলার আরো ২ শিক্ষক রিমান্ডে

   
প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, ২ অক্টোবর ২০২২

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে চাঞ্চল্যকর এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের মামলার অন‍্যতম দুই আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার (২ অক্টোবর) সকালে কুড়িগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচার মো. সুমন আলী রাষ্ট্র ও আসামি পক্ষে শুনানি শেষে এ আদেশ দেন।

আসামীরা হলো নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক আমিনুর রহমান রাসেল ও ইসলাম শিক্ষা বিষয়ে খন্ড কালিন শিক্ষক জোবায়ের হোসেন। অপরদিকে এ মামলার প্রধান আসামী কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক লুৎফর রহমানের তিন দিনের রিমান্ড শেষে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনা ঘটে। ওই দিন রাতেই ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ১০/১২ জনের নামে মামলা করেন নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ট্যাগ কর্মকর্তা ও উপজেলা মৎস্য কর্মকর্তা আদম মালিক চৌধুরী। মামলার প্রধান আসামি কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক মো: লুৎফর রহমান, সহকারী শিক্ষক আমিনুল ইসলাম রাসেল, জোবায়ের হোসেন, সোহেল রানা, হামিদুর রহমান, অফিস সহায়ক সুজন মিয়াকে আটক করে পুলিশ। এ মামলা এজাহার ভুক্ত আসামী অফিস সহকারী আবু হানিফ পলাতক রয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও ভূরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) আজহার আলী বলেন, আজ রিমান্ড শুনানি ছিল। প্রশ্নফাঁসের মামলার আসামি নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক আমিনুর রহমান রাসেল ও ইসলাম শিক্ষা বিষয়ে শিক্ষক জোবায়ের হোসেন এর তিন দিনের রিমান্ড আবেদন করেছিলাম। বিজ্ঞ আদালত শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আসামিকে জিজ্ঞেসাবাদ করে অন‍্য কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: