প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ জামাল বাদশা

লালমনিরহাট প্রতিনিধি

হাতীবান্ধায় ট্রাকচাপায় অটোরিকশা যাত্রী নিহত

   
প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, ২ অক্টোবর ২০২২

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকচাপায় অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। রোববার (২ অক্টোবর) সকাল ১১টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলার মিলন বাজার বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজু মিয়া (৪৫) সে হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবী গ্রামের বিডিআর বাজারে ক্লিনিক পাড়ার ইসাহাক আলী ছেলে। তিনি একজন ব্যবসায়ী।

জানা গেছে, সকালে অটোরিকশা করে হাতীবান্ধা উপজেলা শহরের দিকে যাচ্ছিল। পথে হাতীবান্ধা উপজেলার মিলন বাজার বটতলা এলাকায় পৌঁছালে হাতীবান্ধা থেকে ছেড়ে আসা একটি ড্রাম ট্রাক হাতীবান্ধা মুখি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে দূরে ছিটকে পড়ে। সময় অটোযাত্রী রাজু মিয়া ট্রাকচাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয়।

স্থানীয় জনতা ঘাতক ট্রাকটি চালক সাইফুল ইসলামকে আটক করেন। আশঙ্কাজনক অবস্থায় অটোরিকশাচালক ফরহাদ হোসেন (৪০) কে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের পড়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার আরিফ হোসেন বলেন, আহত ফরহাদ হোসেন কে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এবিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল হাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,লাশ থানায় এনে পরিবারদের খবর দেওয়া হয়েছে। ট্রাক চালককে আটক করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: