প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সুখবর দিলেন পূজা চেরি

   
প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, ২ অক্টোবর ২০২২

ভক্তদের জন্য সুখবর দিয়েছেন। অবশেষে যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পূজা চেরি। দীর্ঘদিন ধরেই দেশটির ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন এই নায়িকা। আজ রোববার (২ অক্টোবর) দুপুরে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে নিজেই এ তথ্য জানিয়েছেন পূজা চেরি।

ক্যাপশনে পূজা লেখেন, ‘অবশেষে আমরা এটা পেয়েছি’। ছবিতে দেখা যায় পূজার মাও পেয়েছেন যুক্তরাষ্ট্রের ভিসা। এর আগে জানা যায় দীর্ঘদিন ধরেই দেশটির ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন এই নায়িকা। তবে বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, বুধবার (২৮ সেপ্টেম্বর) ভিসা পেয়েছেন ‘গলুই’ ছবির এই নায়িকা।

প্রশ্ন উঠেছে কাকে এই ভিসার ছবি দেখালেন পূজা? কাউকে উদ্দেশ্য করে কি তিনি ভিসা প্রাপ্তির ছবি পোস্ট করলেন ফেসবুকে? এই পোস্টে নিশ্চই কোনো ইঙ্গিত রয়েছে। সে ইঙ্গিতটা কী? শাকিব-বুবলী প্রসঙ্গ জড়িত কি না এমন প্রশ্নও তুলেজেন নেটিজেনরা। কেননা কদিন পরেই শাকিব যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন।

এছাড়া গুঞ্জন চাউর রয়েছে, নায়ক শাকিব খান এবং আমেরিকায় বসবাসরত এক প্রযোজক পূজার এই ভিসার জন্য চেষ্টা চালাচ্ছিলেন। এই ভিসা পাওয়ার ফলে আমেরিকায় শাকিবের নতুন সিনেমায় পূজার অভিনয়ের সুযোগের বিষয়টি উকি দিচ্ছে।

শাকিব-পূজা প্রথম ‘গলুই’ সিনেমায় জুটি বাঁধেন। ছবিটি মুক্তির সময় এই নায়ক-নায়িকার প্রেমের গুঞ্জন চাউর হয়। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি কেউ-ই। শোনা যাচ্ছে, আগামী অক্টোবরে আমেরিকায় উড়াল দেবেন শাকিব খান। একই মাসে পূজাও দেশটিতে যেতে পারেন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: