প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দেওয়ান নাঈম

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি।

হালুয়াঘাটে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ

   
প্রকাশিত: ১০:০৫ পূর্বাহ্ণ, ৩ অক্টোবর ২০২২

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে হালুয়াঘাটে শুভেচ্ছা উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়েছে।রবিবার রাত্রে মহা সপ্তমীতে উপজেলার কেন্দ্রীয় দুর্গা মন্দিরে উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ এর ব্যক্তিগত উদ্যোগে ষাট জন পরিবারের মধ্যে এ বস্ত্র বিতরণ করা হয়।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক জয়দেব দত্তের সভাপতিত্বে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, কেন্দ্রীয় দুর্গা মন্দিরে ভারপ্রাপ্ত সভাপতি সবুজ শৈবাল ভোমিক,সহ-সভাপতি মধুসূদন পাল, সাধারণ সম্পাদক প্রদীপ সাহা, কবি ও সাহিত্যিক সন্তু সাহা, এনামুল হক মন্ডল, শ্মশান মন্দির কমিটির সাধারণ সম্পাদক রাজীব দত্ত, উপজেলা যুবলীগ নেতা সম্রাট ঘোষ প্রমূখ।

এ সময় ঝর্ণা ঘোষ বলেন, পূজা সবার। তাই প্রত্যেকেই যাতে পূজারদিনগুলিতে আনন্দে কাটাতে পারেন এই প্রার্থনা করি। মা ও বোনেদের মুখে হাসি ফোটাতেই আমার এই ক্ষুদ্র প্রয়াস।পরে সংড়া রাধা গোবিন্দ মন্দিরে বাদ্যযন্ত্র হারমোনিয়াম বিতরণ করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: