প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

হু হু করে বাড়ছে বীরের লাইক-ফলোয়ার

   
প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ, ৩ অক্টোবর ২০২২

সম্প্রতি বাবা-মা হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা জুটি শাকিব খান-বুবলী। আড়াই বছর আগে তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। অবশেষে ছেলেকে প্রকাশ্যে এনেছেন তারা। পাশাপাশি শেহজাদের জন্য অনুরাগীদের কাছে দোয়া চেয়েছেন তার বাবা-মা। এদিকে প্রকাশ্যে এসেই তারকাবনে গেছেন বীর।

সন্তানের ছবি ও তার পিতৃপরিচয় প্রকাশ করার দিনেই ছেলের (শেহজাদ খান বীর) নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পেজ চালু করলেন আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।  আর তারপর থেকেই তার পেজে হু হু করে বাড়ছে লাইক-ফলোয়ার। ইতোমধ্যে পেজটিতে ৬২ হাজার লাইক ও ৬৯ হাজার ফলোয়ার ছাড়িয়েছে। গতকাল রোববার (২ অক্টোবর) দুপুরে বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলের নতুন দুটি ছবি পোস্ট করেছেন। ছবিতে নীল পাঞ্জাবি, ধূসর কটি ও টুপি পরা লুকে নেটিজেনদের নজরে কেড়েছে ছোট্ট বীর। বুবলী লিখেছেন, আমার ছেলেকে নিঃশর্তভাবে ভালোবাসার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। দয়া করে, তাকে আপনাদের প্রার্থনায় রাখবেন।

উল্লেখ্য, গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ছেলের ছবি প্রকাশ করে বুবলী লেখেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।সন্তানের জন্য দোয়া চেয়ে তিনি লিখেছেন, শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এর আগে ২০২০ সালের ২১ মার্চ আমেরিকার একটি হাসপাতালে ছেলে বীরের জন্ম দেন বুবলী। ওই বছরের জানুয়ারিতে তিনি গোপনে দেশ ছাড়েন। ফিরে আসেন প্রায় এক বছর পর। এসে জানান, অভিনয়ের জন্য একটি কোর্স করতে আমেরিকা গিয়েছিলেন তিনি। কিন্তু ওই সময় গুঞ্জন উঠেছিল, সন্তান জন্ম দিতেই আমেরিকা গিয়েছিলেন বুবলী।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: