প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনে হচ্ছে বিএনপির বোধোদয় হয়েছে: আইনমন্ত্রী

   
প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, ৩ অক্টোবর ২০২২

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: আইনমন্ত্রী বলেন তিনি (মির্জা ফখরুল) যেটা বলেছেন মনে হচ্ছে তাদের (বিএনপির) বোধোদয় হয়েছে সেটা যদি ধরে রাখতে পারেন খুব ভালো কথা। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের পরিপ্রেক্ষিতে আইন মন্ত্রী এ কথা বলেন। সোমবার (৩ অক্টোবর) আখাউড়া সদর শ্রী শ্রী রাধামাধব আখড়া দুর্গাপূজা পরিদর্শন কালে আইনমন্ত্রী এসব কথা বলেন।

আনিসুল হক আরোও বলেন ,আমার দায়িত্ব হচ্ছে আপনারা যাতে আপনাদের পূজা প্রাত্যহিক কাজকর্ম নির্বিঘ্নে করতে পারেন।আপনাদের এই কথা দিতে পারি বাংলাদেশে সর্বত্র জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধপরিকর।

আইনমন্ত্রী বলেন, আমরা বিশ্বাস করি যে ধর্ম যার যার উৎসব সবার আমরা বিশ্বাস করি সকলকে তাদের ধর্ম পালন করার অধিকার দেওয়া এবং সুবিধা দেওয়া সরকারের কাজ এবং সেই ভাবে সুবিধা অধিকার দিয়ে আসছি দিয়ে আসবো।

এসময় বিভিন্ন পূজা মন্ডপ কমিটির হাতে নগদ অর্থ প্রদান করেন আইনমন্ত্রী। অনুষ্ঠানে সমীর চক্রবর্তীর সঞ্চালনায় সভাপতিত্ব করেন চন্দন কুমার ঘোষ সভাপতি শ্রী শ্রী রাধামাধব কেন্দ্রীয় মন্দির, শুভেচ্ছা বক্তব্য রাখেন অলক কুমার চক্রবর্তী সাধারণ সম্পাদক শ্রী শ্রী রাধা মাধব কেন্দ্রীয় মন্দির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল প্রমুখ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: