প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

রাজ্য না ঘুমালে ঘুমাতে পারেন না পরী

   
প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, ৩ অক্টোবর ২০২২

সন্তানের মা হওয়ার পরে যেনো নিজেকে বদলে ফেলেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। বর্তমানে নিজের ছেলেকে ঘিরেই কাটছে যার পুরো সময়। গত ১০ আগস্ট পুত্র সন্তানের মা হয়েছেন পরী। কে আর না জানে পরী-রাজের ছেলের নাম রাজ্য। সন্তান জন্মের পর থেকেই শুভেচ্ছায় ভাসতে থাকেন পরী। মা হওয়ার পর নানা ধরনের অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন এ অভিনেত্রী। এছাড়া রাজ্যের সব খবরাখবর পরীমণি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের জানিয়ে থাকেন।

সোমবার (৩ অক্টোবর) পরীমণি তার ফেরিফাইড ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ‌‘আমার ছেলে না ঘুমালে তো আমারো ঘুম নেই। তারপর একটা সময় ছেলে আমার ঠিক-ই ঘুমায় আর আমি চাতকের মতো তার মুখের দিকে তাকিয়ে থাকি। কখন সে ঘুমু ঘুমু হাসবে…’

দুদিন আগেও পুত্র রাজ্যকে নিয়ে একটি সুন্দর ছবি প্রকাশ করেছেন ফেসবুকে। যেখানে দেখা যাচ্ছে, কাশফুলের ভেতর ছেলেকে জড়িয়ে ধরে আছেন তিনি। ছবির ক্যাপশনে লেখা ‘শান্তি’।

গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: