প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

রাজ-মিমের ‘বিয়ে’, দাওয়াত দিলেন রায়হান রাফি

   
প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, ৩ অক্টোবর ২০২২

ঈদে দেশে মুক্তির পর ব্লকবাস্টার হয়েছে রায়হান রাফী পরিচালিত ছবি ‘পরাণ’। মুক্তির আড়াই মাস পরেও সিনেপ্লেক্সগুলোতে হাউজফুল হচ্ছে। সিনেমার ব্যাপক সাফল্যে প্রশংসায় ভাসছেন নির্মাতা রায়হান রাফী। এরই মধ্যে আবার ‘দামাল’ সিনেমা মুক্তির ঘোষণা দিয়েছেন এই চলচিত্র  নির্মাতা। চলতি মাসের ২৮ অক্টোবর থেকে প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি।

মূলত মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প ঘিরে নির্মিত হয়েছে ‘দামাল’। ফরিদুর রেজা সাগরের গল্পে চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা ও রায়হান রাফি। এরই মধ্যে প্রকাশ করা হয়েছে ‘দামাল’ সিনেমার প্রথম গান। সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা ও অভিনয়শিল্পীরা।

প্রচারণার অংশ হিসেবে গতকাল রোববার (২ অক্টোবর) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে রাজ-মিমের ছবি পোস্ট করেছেন রায়হান রাফি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রাজ মিম এর পরাণে বিয়ে হয় নাই তো কি! এবার হবে…. ২৮ অক্টোবর আপনাদের সবার দাওয়াত রইলো সিনেমাহলে। ছবিটিতে দেখা যায়— বর-কনে সাজে পাশাপাশি দাঁড়িয়ে আছেন রাজ-মিম।

উল্লেখ্য,‘দামাল’ সিনেমায় সব মিলিয়ে ৫ শতাধিক অভিনয়শিল্পী কাজ করেছেন। সিনেমার ক্রিয়েটিভ প্রোডিউসার আবু শাহেদ ইমন জানান, মহান মুক্তিযুদ্ধে গৌরবের অনেক ঘটনার মধ্যে স্বাধীন বাংলা ফুটবল দলও একটি গুরুত্বপূর্ণ বিষয়। ২০২১ সালে আমরা স্পর্শ করেছে স্বাধীনতার পঞ্চাশ বছর। স্বাধীন বাংলাদেশের এ পথচলায় এটি গুরুত্বপূর্ণ সিনেমা হয়ে থাকবে বলেও তিনি আশা করেন।‘দামাল’ সিনেমায় রাজ-মিম ছাড়াও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমি, নাজমুস সাকিবসহ আরও অনেকে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: