প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব!

   
প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, ৩ অক্টোবর ২০২২

২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। সেই বছরেই আবারও বিয়ে করেন শাকিব। ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন শবনম বুবলীকে। বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার কারণেই শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। ১২ মার্চ ডিভোর্স দেওয়ার পর ২০ জুলাই বিয়ে করেন বুবলীকে। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। খবরটি বুবলী জানালেন ১৫৩৬ দিন পর।

শুক্রবার নিজের ছেলের ছবিগুলো প্রকাশ করে বুবলী লেখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি। ’

অভিনেত্রী আরো বলেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি। ’ আর সোমবার নিজেদের দুজনের ছবি প্রকাশ করে জানালেন বিয়ের তারিখ।

এর আগে গত মঙ্গলবার বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। শুক্রবার ছেলের ছবি প্রকাশ করলেন। এর পরও প্রশ্ন থেকে গিয়েছিল শাকিব খান বুবলীকে বিয়ে করেছিলেন তো? তো সোমবার এই প্রশ্নেরও উত্তর দিলেন নায়িকা নিজেই।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: