প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে হাতকড়াসহ পুলিশের গাড়ি থেকে পালালো আসামি

   
প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, ৩ অক্টোবর ২০২২

ফরিদপুরের নগরকান্দায় হাতকড়াসহ পুলিশের গাড়ি থেকে পালালো আসামি। সোমবার (৩ অক্টোবর) দুপুরে নগরকান্দায় এ ঘটনা ঘটে বলে জানা যায়। জানা যায়, পালিয়ে যাওয়া ওই আসামির নাম তোরাপ পাটোয়ারী (৩৪)। বাবার নাম রুস্তম পাটোয়ারী। বাড়ি কুমিল্লা হলেও তিনি নগরকান্দার তালমা ইউনিয়নের সদরবেড়া গ্রামে শ্বশুরবাড়িতে থাকেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় , রবিবার (২ অক্টোবর) বিকেলে সদরবেড়া থেকে গাঁজাসহ তোরাপকে গ্রেফতার করে পুলিশ। নগরকান্দা থানা থেকে তাকে পুলিশের গাড়িতে করে আদালতে নেওয়ার সময় তোরাপ গাড়ি থেকে কৌশলে হাতকড়াসহ নেমে দৌড়ে দ্রুত পালিয়ে যান। ঘটনার সত্যতা নিশ্চিত করে তালমা ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান কামাল হোসেন বলেন, পুলিশের কাছ থেকে খবর পেয়ে আমি ফিল্ডে নেমে হাতকড়াসহ পালানো আসামিকে সন্ধান করার চেষ্টা করছি এবং তার সন্ধানে অন্তত দেড়শ লোক চেষ্টা চালাচ্ছেন।

এদিকে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হাবিল হোসেন ও নগরকান্দা-সালথা সার্কেল মো. আসাদুজ্জামান শাকিলের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: