মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে আওয়ামীলীগ নেতার আইফোন চুরি

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২, ০৮:৪২ পিএম

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে থেকে: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর আইফোন চুরি হয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে আইনমন্ত্রী আনিসুল হক কে স্বাগত জানাতে মিছিল নিয়ে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে গেলে সেখানে তার মোবাইল ফোন চুরির ঘটনা ঘটে। এসময় রেলওয়ে স্টেশনে আইনমন্ত্রী আনিসুল হককে নিরাপত্তার দায়িত্বে থাকা আখাউড়া - কসবা সার্কেল সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম এবং আখাউড়া রেলওয়ে থানার ওসি আলীম হোসেন শিকদারকে তিনি বিষয়টি অবহিত করেন।

আখাউড়া রেলওয়ে থানার ওসি আলীম হোসেন শিকদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনমন্ত্রী আনিসুল হক মহোদয় সকালে ঢাকা থেকে আন্তঃনগর মহানগর ট্রেন যোগে আখাউড়ায় আসেন। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে মন্ত্রীকে স্বাগত জানাতে রেলওয়ে স্টেশনে আসেন।

ওসি আরও বলেন, এসময় হাজারো মানুষের ভিড়ে পুলিশের নিরাপত্তার মধ্যেই কৌশলে ফোন হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। মোবাইল ফোন উদ্ধারে পুলিশ অভিযান শুরু হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: