প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘ধৈর্যের সীমা অতিক্রম করলে তখন মুখ খুলব’

   
প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, ৩ অক্টোবর ২০২২

ছবি - সংগৃহীত

শাকিব-বুবলী ইস্যুতে বার বার জড়িয়ে পড়ছে অভিনেত্রী পূজা চেরীর নাম। শাকিব খানের সঙ্গে তার রোমান্স এখন টক অব দ্য কান্ট্রি। আর সেই গুঞ্জনের আগুনে ইন্ধন যোগাচ্ছে পূজার মার্কিন ভিসা পাওয়ার খবর। বলা হচ্ছে, শাকিব খানকে নিয়ে আমেরিকায় পাড়ি জমাবেন পূজা চেরি। এসব কারণে বিব্রত অবস্থায় রয়েছেন পূজা।

গুজব ছড়ানোর কারণ সম্পর্কে পূজা বলেন, ‘আমি একটি প্রযোজনা সংস্থায় সাড়ে চার বছর কাজ করেছি। আমি ওই প্রতিষ্ঠান ছাড়ার পর থেকে আমাকে নিয়ে এসব গুজব ছড়ানো হচ্ছে। চালিয়ে যান আমি এখন আর কিছু বলব না। আমার ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলেই মুখ খুলব।’

অভিনেত্রী বলেন, ‘শাকিব খানের প্রেমে পড়েছি, কেউ কি দেখেছেন? কেউ কি আমাকে আর শাকিব খানকে একসঙ্গে রেস্টুরেন্টে খেতে বা হাত ধরে হাঁটতে দেখেছেন?’ এ সময় তিনি সাকিবের সাথে প্রেমের কথা স্বীকার করে বলেন, আমি শাকিবের প্রেমে পড়েছি, তবে তা পর্দায়- চরিত্রের প্রয়োজনে। বাস্তবতার সাথে এর কোন সম্পর্ক নেই।

পূজা বলেন, ‘যতবার আমি কারো সঙ্গে কাজ করেছি, ততবারই গুঞ্জন উঠেছে যে আমি তার প্রেমে পড়েছি। সিয়াম, অদ্রিতের সঙ্গে পর্দায় রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছি। অনেকেই এটাকে সত্যিকারের রোমাঞ্চ বলেছেন। আমিও শুনেছি সিয়ামের বিয়ের দিন ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলাম! কিন্তু এটা কি সত্যি? ব্যাপারটা এমন নয়, অনেক কাজ করেছি, এখন আমার ক্যারিয়ার নেই। তাই প্রেম, বিয়ে করে চলে যাব।’

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: