প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

শশুরবাড়িতে শরীরে আগুন দিয়ে আত্মহত্যা ইতালী প্রবাসীর

   
প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ, ৪ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিজের শরীরে আগুন দিয়ে হানিফ (৪৫) নামে এক ইতালি প্রবাসী আত্মহত্যা করেছেন। রবিবার রাতে এ ঘটনা ঘটে। ওইসময় তাকে উদ্ধার করে দ্রুত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে সোমবার রাতে তার মৃত্যু হয়।

নিহত হানিফ মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার ৩নং ওয়ার্ডের কাজির পাগলা এলাকার জয়নাল শেখের ছেলে। এ বিষয়ে নিহতের ভাই ও নিহতের শশুরবাড়ির লোকজনসহ ঘটনাস্থলে যাওয়া পুলিশ অফিসারও তথ্য দিতে অনিহা প্রকাশ করেছেন।

তবে এলাকাবাসী জানান, পঞ্চবটি কলোনীর মোসলেহ উদ্দিনের মেয়ে তানিয়া আক্তারকে ১৪ বছর পূর্বে বিয়ে করেন হানিফ। তাদের সংসারে ৭ বছর বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর হানিফ ইতালি চলে যান। কয়েক বছর পরপর তিনি দেশে আসতেন। এবারও দেড় বছর পূর্বে হানিফ ইতালি থেকে দেশে ফেরেন। কিন্তু স্ত্রীর সঙ্গে দেড় বছরেও একবার সরাসরি সাক্ষাৎ হয়নি।

এক পর্যায়ে তার শিশু সন্তানকে সঙ্গে নিয়ে যেতে চাইলে শশুরবাড়ির লোকজন বাধা দেয়। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে হানিফ শশুরবাড়িতেই নিজের শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেন। এতে তার পুরো শরীর দগ্ধ হয়। আশপাশের লোকজন এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় হানিফকে হাসপাতালে নিয়ে যান।

নিহতের ভাই কামাল হোসেন বলেন, আজ কিছুই বলবো না। সময় হলে বলবো বলে ফোন কেটে দেয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার এসআই আনোয়ার হোসেন মোল্লা জানান, বিষয়টি তদন্ত করে বলতে পারবো। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: