প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ফ্লাইট মিস করায় বিশ্বকাপ দল থেকে বাদ হেটমায়ার

   
প্রকাশিত: ১০:২০ পূর্বাহ্ণ, ৪ অক্টোবর ২০২২

ছবি: সংগৃহীত

ফ্লাইট মিস করার কারণে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেন শিমরন হেটমায়ার। ইতিমধ্যে এই ক্রিকেটারের বদলি হিসেবে শামার ব্রুকসকে নাম দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। এর ফলে অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে তাকে বাদ দিলো ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড। শনিবার (১ অক্টোবর) সিপিএল শেষ হওয়ার পর ওয়েস্ট ইন্ডিজের বাকি স্কোয়াড বিভিন্ন গ্রুপে অস্ট্রেলিয়ায় উড়েছিল।

সিপিএল এ হেটমায়ার গায়ানা আমাজন ওয়ারিয়র্সের অধিনায়ক ছিলেন। টুর্নামেন্ট শেষে শনিবার ফ্লাইট করার জন্য নির্ধারিত ছিলেন, কিন্তু ব্যক্তিগত কারণে সোমবার যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন হেটমায়ার। বোর্ড তা মেনে নিয়ে ওই দিনের জন্য টিকিট বুক করে। কিন্তু হেটমায়ার দলকে জানান, পারিবারিক কারণে তিনি বিমানটি ধরতে পারেননি।

ডিরেক্টর অব ক্রিকেট জিমি অ্যাডামস বলেছেন, ‘পারিবারিক কারণে শনিবার থেকে সোমবার শিমরনের ফ্লাইট পরিবর্তন করার সময় আমরা স্পষ্ট করে দিয়েছিলাম যে, যদি কোনো দেরি হয় এবং অস্ট্রেলিয়ায় যেতে সমস্যা হয়, তাহলে তাকে বদল করা ছাড়া দলের আর কোনো বিকল্প নেই। গুরুত্বপূর্ণ বৈশ্বিক ইভেন্টের জন্য প্রস্তুতি নিতে আমরা দলের সততার সঙ্গে আপোস করব না।’

ওয়েস্ট ইন্ডিজ এক বিবৃতিতে জানিয়েছে, ‘ফ্লাইট পাওয়া খুবই চ্যালেঞ্জিং, আজ গায়ানা থেকে তার জন্য একটি আসন পাওয়া গেছে। মানে দুর্ভাগ্যবশত ৫ অক্টোবর মেট্রিকন স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে খেলতে পারেননি। হেটমায়ার বলেছেন। আজ সকালে নিউইয়র্ক যাওয়ার ফ্লাইটে সময়মতো হেটমায়ার বিমানবন্দরে পৌঁছাতে পারবেন না বলে জানিয়েছেন ক্রিকেট পরিচালক।

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজ ৭ অক্টোবর অস্ট্রেলিয়ার বিপক্ষে আরেকটি টি-টোয়েন্টি খেলবে। বিশ্বকাপের প্রথম রাউন্ডে তারা স্কটল্যান্ড, জিম্বাবুয়ে এবং আয়ারল্যান্ডের বিপক্ষে লড়বে। সূত্র – ক্রিকইনফো

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: