বাবার কাছে যাওয়ার সময় বাসচাপায় পা হারালো শিশু

প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২২, ১০:৩৫ পিএম

শফিকুল ইসলাম, ঘাটাইল (টাঙ্গাইল) থেকে: রাস্তা পারাপার হয়ে বাবার কাছে যাচ্ছিলো সাত বছর বয়সী শিশু মিনহাজ। এই সময় একটি দ্রুতগামী বাসের ধাক্কায় সড়কে পড়ে গেলে শিশুটির বাম পায়ের ওপর দিয়ে যায় ঘাতক বাসটি। এতে ঘটনাস্থলেই ওই শিশুর বাম পা গোড়ালি থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

আজ মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ৬টায় ঘাটাইল উপজেলার হামিদপুর বাজার বাস এসট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। শিশু মিনহাজ উপজেলার হামিদপুর এলাকার জসিম উদ্দিনের ছেলে। এই ঘটনায় এলাকাবাসি ঘাতক বাসটি আটক করেছে। চালক পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধায় রাস্তা পার হয়ে শিশুটি বাবার কাছে যাচ্ছিলো। শিশুর বাবা জসিম উদ্দিন স্থানীয় হামিদপুর বাজারে ফেরি করে খেলনা মালামাল বিক্রি করেন। এ সময় রাস্তা পারাপার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি বিনিময় বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৩৬৫৬) তাকে চাপা দেয়। এতে তার বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে রেফার্ড করে।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার জানান, স্থানীয়রা ঘটনাস্থলেই বাসটি আটক করে। এসময় চালক ও হেলপার পালিয়ে যায়। শিশুটিকে উদ্ধার করে চিকিৎসা জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এই বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: