প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

এলইডি টিভি বিস্ফোরণে কিশোরের মৃত্যু

   
প্রকাশিত: ৯:৫৫ পূর্বাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

এলইডি (লাইট ইমিটিং ডায়োড) টেলিভিশন বিস্ফোরণ হয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। বিস্ফোরণে আহত হয়েছেন তার মা, ভাইয়ের বউ এবং এক বন্ধু। বিস্ফোরণের তীব্রতা এতই ছিল যে এতে ধসে গেছে বাড়ির একটি দেয়াল এবং কংক্রিটের স্ল্যাব। ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদে এলাকা এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, বিস্ফোরণে ওমেন্দ্র নামের ওই কিশোর মুখে, বুকে এবং ঘাড়ে গুরুতর আঘাত পায়। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। পরে সে মারা যায়। তার মা-সহ বিস্ফোরণে আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রতিবেশী বিনীতা জানান, বিস্ফোরণের আওয়াজ শুনে তারা ভেবেছিলেন গ্যাস সিলিন্ডার ফেটে গেছে। তারা সবাই দৌড়ে এসে দেখেন বিস্ফোরণে ধসে পড়া ওমেন্দ্রদের বাড়ির একাংশ থেকে বেরিয়ে আসছে ধোঁয়ার কুণ্ডলী।

নিহত কিশোরের পরিবারের সদস্য মনিকা জানিয়েছেন, বিস্ফোরণের সময় তিনি অন্য ঘরে ছিলেন। “বিস্ফোরণটি এতটাই শক্তিশালী ছিল যে পুরো বাড়িটি কেঁপে ওঠে এবং দেয়ালের কিছু অংশ ধসে পড়ে। ঘটনার তদন্ত শুরু হয়েছে জানিয়ে গাজিয়াবাদ পুলিশ কর্মকর্তা জ্ঞানেন্দ্র সিং বলেন, প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে এলইডি টিভি বিস্ফোরণই ওই কিশোরের মৃত্যু এবং বাড়ির দেয়াল ধসের কারণ। সূত্র: এনডিটিভি।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: