প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিএনপির রাজনীতি মানেই সাম্প্রদায়িক রাজনীতি: কাদের

   
প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের গণতান্ত্রিক মূল্যবোধ ও মুক্তিযুদ্ধের চেতনা নস্যাৎ করে যাদের রাজনীতি শুরু হয়েছে, তাদের মুখে অসাম্প্রদায়িক বাংলাদেশের কথা শোভা পায় না। বিএনপির রাজনীতি মানেই সাম্প্রদায়িক রাজনীতি। বুধবার (৫ অক্টোবর) এক বিবৃতিতে মহাসচিবসহ বিএনপির অন্যান্য নেতার বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ কথা বলেন তিনি।

দেশের জনগণ ভালো করেই জানে, বিএনপির রাজনীতি মানেই সাম্প্রদায়িক রাজনীতি। একথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি যতবারই ক্ষমতায় এসেছে, ততবারই সাম্প্রদায়িক অপশক্তিকে পৃষ্ঠপোষকতা দিয়েছে। তিনি আরও বলেন, অসাম্প্রদায়িকতা ও গণতন্ত্রের জন্য বিএনপি মহাসচিবের ছদ্মবেশ ধারণ দেশের জনগণের সঙ্গে এক ধরনের পরিহাস।

এদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা পেয়েছে আওয়ামী লীগের হাত ধরেই, এমন দাবি করে ওবায়দুল কাদের তার বিবৃতিতে বলেন, তাই গণতন্ত্র বিকাশ ও তাকে সমুন্নত রাখতে আওয়ামী লীগই সর্বোচ্চ কাজ করে যাচ্ছে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: