প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় ৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

   
প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

বগুাড়র শেরপুরের শাহবন্দেগী ইউনিয়ন থেকে ৫ কেজি গাঁজাসহ শাকিল আহম্মেদ (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে শেরপুর থানা পুলিশ। আটককৃত শাকিল আহম্মেদ ধুনট উপজেলার উল্লাপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। বুধবার (৫ অক্টেবর) দুপুরে তাকে মাদক মামলায় জেল হাজতে প্রেরন করে। জানা যায়, শাকিল আহম্মেদ দীর্ঘদিন ধরে শেরপুর উপজেলাসহ আশে পাশের উপজেলায় মাদক বিক্রয় করে আসছিল।

গত মঙ্গলবার দুপুরে শাহবন্দেগী ইউনিয়নের কানাইকান্দর এলাকায় মাদক নিয়ে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানা এস আই রবিউল ইসলাম ও এএসআই আবু বক্কর সেখানে অভিযান চালিয়ে ব্যাগের ভিতর থাকা ৫ কেজি গাঁজাসহ শাকিল আহম্মেদকে গ্রেপ্তার করে। এবং তার সঙ্গে থাকা সহযোগি মোতাহার নামের একজন পালিয়ে যায়। মোতাহার আলী ওই এলাকার ধান চাতালের শ্রমিক বলে জানা যেছে। তারই যোগসাজসে এই এলাকায় শাকিল মাদক সরবরাহ করে থাকে।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এবং অন্য আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: