প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

মাজহারুল ইসলাম, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) থেকে: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত সোনারগাঁ উপজেলা অডিটোরিয়ামে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সাংসদ এডভোকেট ইকবাল হোসেন, সদস্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের জাতীয় পরিষদের মোঃ জাকির হোসেন ও এডভোকেট মোঃ সাইদুর রহমান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও কার্যনির্বাহী সাংসদ কাজী মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-কায়সার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মাহফুজুর রহমান কালাম ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।

এর আগে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিসের নেতৃত্বে শতশত নেতাকর্মী মিছিল নিয়ে উপজেলা চত্ত্বর প্রদক্ষিণ করে অনুষ্ঠিত মতবিনিময় সভায় যোগ দেয়।

এ সময় জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ ওমর, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক ওমর ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শামিমসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: