ভিসা জটিলতায় সাকিব, অধিনায়ক ছাড়াই ফটো সেশন

প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২২, ০৬:২৪ পিএম

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ খেলতে গেছে বাংলাদেশ দল। ইতোমধ্যে সেখানে পৌঁছে গেছে বাংলাদেশের সব ক্রিকেটার। তবে বুধবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা থাকলেও তা পারেননি দলের অধিনায়ক সাকিব আল হাসান। সব ঠিক থাকলে বৃহস্পতিবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে পাড়ি জমাবেন তিনি। মূলত, ভিসা জটিলতার কারনে তার এ বিলম্ব হয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বুধবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিসিবি জানিয়েছে, ‘বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান ট্রানজিট ভিসা সংক্রান্ত জটিলতার জন্য দুই দিন দেরি হওয়ায় পর বৃহস্পতিবার (০৬ অক্টোবর) বিকেলে ক্রাইস্টচার্চে দলের সঙ্গে যোগ দেবেন। সাকিবের একটি নিশ্চিত টিকিট ছিল এবং ৪ অক্টোবর তাহিতি হয়ে নিউজিল্যান্ডে পৌঁছানোর কথা ছিল কিন্তু ভিসা পদ্ধতিতে জটিলতার কারণে ২ অক্টোবর লস অ্যাঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটে উঠতে পারেননি তিনি।’

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘মনোনীত এয়ারলাইন্স সমস্যাটির সমাধান করেছে এবং ৪ অক্টোবর লস এঞ্জেলস থেকে ছেড়ে যাওয়া পরবর্তী ফ্লাইটে নিউজিল্যান্ডে পৌঁছানোর জন্য তাকে নেওয়া হয়েছে।’

ফ্লাইট জটিলতার কারণে অধিনায়কদের নিয়ে অনুষ্ঠিত আজকের ট্রফি ফটোসেশনেও যোগ দিতে পারেননি সাকিব আল হাসান। সেখানে সাকিবের বদলি হিসেবে কেন উইলিয়ামসন এবং বাবর আজমের সঙ্গে ট্রফি উন্মোচন করেছেন দলের সহ অধিনায়ক নুরুল হাসান সোহান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: