প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পুলিশ মামলা দিতে চাওয়ায় নিজের বাইকে আগুন দিল যুবক

   
প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

বরগুনার পাথরঘাটায় ট্রাফিক পুলিশের ওপর রেগে গিয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছেন এক যুবক। গতকাল মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কাকচিড়া ইউনিয়নের কাটাখালী এলাকায় এ ঘটনা ঘটে। মোটরসাইকেলের মালিকের নাম আনিচুর রহমান। তিনি পাথরঘাটার পাশ্ববর্তী জেলা পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সেনের টিকিকাটা গ্রামের মজিবুর রহমান মোল্লার ছেলে।

তিনি কিছুদিন আগেই সৌদি আরব থেকে ফিরেছেন। এই ঘটনায় ভুক্তভোগী আনিচুর রহমান বলেন, মঠবাড়িয়া থেকে কাকচিড়া হয়ে পাথরঘাটা আসার সময় ঝালিয়াঘাটা এলাকায় পৌঁছলে ট্রাফিক পুলিশ আমার গাড়িটি থামায়। গাড়ির কাগজ দেখতে চায়। গাড়ির লাইসেন্স না থাকায় অন্য কাগজগুলো দেখানোর জন্য সময় চাইলে টিএসআই শাহ আলম তাতে রাজি না হয়ে টাকা দাবি করেন। তিনি আরো বলেন, আমি তাকে এক হাজার টাকা দিলে তিনি আরও বেশি চান। টাকা না দিলে গাড়ি থানায় নিয়ে যাবেন এবং মামলা দেবেন বলে হুমকি দেন। এতে ক্ষুব্ধ হয়ে গাড়িটি আগুন দিয়ে জ্বালিয়ে দিই এবং প্রতিজ্ঞা করি আর গাড়ি চালাব না। রাস্তায় নামলেই যদি সব সময় ট্রাফিক পুলিশকে চাঁদা দিতে হয় তাহলে গাড়ি চালিয়ে লাভ কী?

তবে বিষয়টি সম্পুর্ন অস্বীকার করেছেন টিএসআই শাহ আলম। তিনি বলেন, তার কাছে কোনো টাকা চাওয়া হয়নি। তার গাড়ির কাগজপত্র চাওয়ার পর সেটা না দিয়ে আগুন ধরিয়ে দেন তিনি। পরে আমরা আগুন নিয়ন্ত্রণে আনলেও মোটরসাইকেল আংশিক পুড়ে যায়।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: