প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শাকিবের কথার সাথে মিলে যাচ্ছে রাত্রীর বক্তব্য!

   
প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

ছবি - সংগৃহীত

দেশের সিনেমা পাড়ায় শাকিব-বুবলী ইস্যু এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে অপু, বুবলী ছাড়াও রাত্রী নামের এক সিনেমার এক্সট্রা আর্টিস্ট দীর্ঘদিন স্বামী দাবি করে আসছে। কখনো এফডিসিতে, কখনো রাজপথে প্রায়ই বলতেন, ‘শাকিব আমার স্বামী। শুধু তাই নয়, আমার সন্তানের বাবাও।’ এবার এসব দাবি সব মিথ্যা বলে নিজের স্বীকার করলেন রাত্রী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে রাত্রী জানান, আর কোনোদিন ক্যামেরার সামনে শাকিবকে তার স্বামী হিসেবে দাবি করবেন না। এর আগেও এমন দাবি করার জন্য দুঃখ প্রকাশ করছি। ‘শাকিব খান তার সন্তানের বাবা কি না’ এ প্রসঙ্গে তিনি বলেন, শাকিবের বিরুদ্ধে এমন অপপ্রচার চালানো হয়েছে। তার সন্তান রাহুলের বাবা শাকিব খান নন। শিশুটির বাবার নাম বাহাদুর।

এ সময় ইউটিউবারদের উপর ক্ষোভ ঝেড়ে রাত্রী বলেন, সাকিব আমার স্বামী নন। ইউটিউবাররা এই অদ্ভুত জিনিসগুলি ছড়িয়ে দিয়েছে। তার কোনো দোষ নেই বলেও জানান তিনি। সিনেমার এই এক্সট্রা আর্টিস্ট আরও বলেন, তিনি শাকিবকে পছন্দ করতেই পারেন, তাই বলে শাকিব তো আর তার স্বামী হয়ে যাবেন না।

সবশেষ শাকিবকে নিয়ে রাত্রীর এমন মন্তব্য স্বাভাবিক ভাবেই খুশি করবে তাকে। কারণ রাত্রী যখন শাকিব খানকে স্বামী দাবি করেছেন, তখন উত্তরে এই অভিনেতা সোজাসাপ্টা জানিয়েছেন রাত্রীর সাথে তার এরকম সম্পর্ক নাই। দীর্ঘদিন পর শাকিবের কথার সাথে মিলে গেলো রাত্রীর বক্তব্য। সেইসাথে সমাপ্তি হলো শাকিব-রাত্রী বিতর্ক।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: