প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্টে দিয়ে ভারতে যাওয়ার সময় ধর্ষন মামলার আসামী আটক

   
প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে ভারতে যাওয়ার সময় রবিউল আলম শাওন নামে এক ব্যক্তিকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ। তার বিরুদ্ধে চলতি বছরের মে মাসের ৬ তারিখ ঢাকার হাতিরঝিল থানায় নারী ও শিশু নির্যাতন ধমন আইনে এক নারী মামলা করেছে। মামলা নং-০৯। আটক রবিউল আলম শাওন হলো নরসিংদী জেলার শেখের চর এলাকার ওয়ালী উল্লাহর ছেলে। পরে ইমিগ্রেশন পুলিশ তাকে আখাউড়া থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করেছে।

ইমিগ্রেশন পুলিশ সূত্রে জানা গেছে, বেলা আড়াইটার দিকে রবিউল আলম শাওন ভারতে যাওয়ার উদ্দেশ্যে ইমিগ্রেশন করতে আসেন। তার বিরুদ্ধে দেশত্যাগে উর্ধ্বতন কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা থাকায় ইমিগ্রেশন না করে তাকে আটক করা হয়। পরে আখাউড়া থানা পুলিশকে খবর দিয়ে তাকে হস্তান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আখাউড়া ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ দেওয়ান মোরশেদ আলম।

এ ব্যপারে জানতে চাইরে হাতিরঝিল থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ মিজানুর রহমান বলেন, রবিউল আলম শাওনের বিরুদ্ধে ধর্ষন মামলা রয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: