প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শরীয়তপুরে শিশুকে ধর্ষণের অভিযোগ কিশোরের বিরুদ্ধে

   
প্রকাশিত: ১০:১১ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

আসাদ গাজী, শরীয়তপুর থেকে: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে ১৬ বছরের কিশোরের বিরুদ্ধে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৫ অক্টোবর) দুপুরে শরীয়তপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। এ ঘটনাটি ঘটেছে উপজেলার চারভাগা ইউনিয়নের মনাই হাওলাদার কান্দি গ্রাম এলাকায়।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর দুপুরে ওই শিশুকে ধর্ষণ করে একই গ্রামের আওলাদ দেওয়ানের ছেলে মাইসুল দেওয়ান তিনি স্থানীয় দুলার চর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র। ভুক্তভোগী শিশু বাড়ির পাশে খেলার একপর্যায়ে এ ঘটনাটি ঘটে।

মামলায় এজাহারে বলা হয়, ধর্ষণের শিকার শিশুটির রক্তক্ষরণ হলে সে কান্না শুরু করে। ঘটনাস্থল থেকে বাড়িতে আসার পর শিশুটির মা তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। প্রাথমিকভাবে শিশুটিকে নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ডাক্তার শিশুটিকে পরিক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতলে প্রেরন করেন।

বিষয়টি লোকলজ্জার ভয়ে কাউকে জানায়নি শিশুর পরিবার। এমনকি পরিবার মামলাও করতে চায়নি। এক পর্যায়ে ঘটনার ৭ দিন পর শিশুর পরিবার শরীয়তপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: