প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এবার সুখবর পেলেন জয়া

   
প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

বাংলাদেশ ও পশ্চিম বাংলায় সমান জনপ্রিয় তিনি। সিনে দর্শকরা এক নামেই তাকে চেনে। জয়া আহসান। তবে এখন দুর্গা পূজা উদযাপন করতে অবস্থান করছেন কলকাতায়। তার ভীষণ প্রিয় ‘শারদীয় দুর্গোৎসব’। সাজসজ্জা, বেড়ানো আর খাওয়াদাওয়ায় এ উৎসবের পাঁচটি দিনটি দারুণ উপভোগ্য এ অভিনেত্রীর কাছে। এর আগেই এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছিলেন কলকাতা ছাড়া পূজা ভাবতেই পারেন না। মানে পূজা হলেই জয়া উড়াল দেন কলকাতায়। উপভোগ করেন পূজার আনন্দ।

এদিকে কলকাতায় যখন জয়া পূজা উদযাপনে সময় পার করছেন সে সময় দেশ থেকে সুখবর পেলেন তিনি। জানানো হল তার অভিনীত ‘পেয়ারার সুবাস’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী জানুয়ারিতে। ছবিটির পরিচালক নূরুল আলম আতিক জানালেন এই খবর।

দীর্ঘদিন আগেই সিনেমাটির শুটিং শেষ হলেও নানা কারণে এত দিন মুক্তি পায়নি। অবশেষে সব জটিলতা কাটিয়ে দর্শকের সামনে সিনেমাটি আসতে চলেছে বলে জানানো হয়েছে।নুরুল আলম আতিকও জানিয়েছেন, ‘আমরা দর্শকের কাছে সিনেমাটি পৌঁছে দিতে প্রস্তুত। দীর্ঘদিনের অপেক্ষার অবসান হবে জানুয়ারিতে।’ দীর্ঘদিন পর হলেও ছবিটি মুক্তির খবর পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন জয়া আহসান। ছবিটি নিয়ে তিনি বলেছেন, ‘আমি ছবিটি নিয়ে বলতে পারি, এটা একটা দুর্ধর্ষ ছবি। আতিক যে বিষয়টি নিয়ে ছবিটি নির্মাণ করেছে, এ ধরনের বিষয় সাধারণত কেউ স্পর্শ করে না। কেউ সাহস দেখায় না। সেই হিসেবে আতিক এমন একটা বিষয় নিয়ে ছবি নির্মাণের সাহস দেখিয়েছে।’

সিনেমা প্রসঙ্গে অভিনেত্রী আরও জানান, ‘ছবিটি বৈবাহিক সম্পর্কের গল্প নিয়ে নির্মিত। কেমন হয়েছে, সেটা দর্শক ভালো বলতে পারবেন।’ জানালেন ছবির শুটিং হয়েছে সিরাজগঞ্জ ও পাবনায়। পোস্ট প্রোডাকশনের কিছু কাজ দেশের বাইরে করার কথা রয়েছে। সিরাজগঞ্জ ও পাবনায় সিনেমাটির শুটিং হয়। জয়া ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেলসহ অনেকে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: