প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ছিনতাইকৃত সিএনজি অটোরিকশাসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

   
প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

ফতুল্লার চানমারী থেকে ছিনতাই হওয়া সিএনজিচালিত অটোরিকশা মুন্সিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো জেলার ফতুল্লা থানার গলাচিপা চেয়ারম্যান বাড়ীর ফজলুর রহমান প্রধানের পুত্র শারজাহান (২৪) ও মুন্সিগঞ্জ জেলার সদর থানার মুক্তারপুর ব্রিজের ঢালের জলিলের পু্ত্র রাশেদ (২৩)।

বুধবার (৫ অক্টোবর) ভোর রাত সাড়ে চারটার দিকে মুন্সিগঞ্জ টুঙ্গিবাড়ী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় টুঙ্গিবাড়ী থানা সংলগ্ন পাকা রাস্তা থেকে উদ্ধার করা হয় ফতুল্লার চানমারী মাউড়াপট্টি নতুন রাস্তা থেকে ছিনতাই করে নিয়ে যাওয়া সিএনজি (রেজিং নং- ঢাকা মেট্রো -থ -১১-৯০৯৬)।

জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত চারটার দিকে চালক মাসুদ রানা ঢাকার সায়েদাবাদে দুই যাত্রীকে নামিয়ে দিয়ে চানমারী মাউড়াপট্টি নতুন রাস্তা দিয়ে খানপুরস্থ গ্যারেজে যাচ্ছিলেন। মাউড়াপট্টি যাওয়ামাত্র ব্যাটারী চালিত অটোরিক্সা থেকে চার ছিনতাইকারী নেমে রাস্তায় ব্যারিকেড দিয়ে চালককে মারধর করে সিএনজি ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় মালিক মানিক বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানান, ছিনতাইয়ের ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর রাত চারটার দিকে মুন্সিগঞ্জের জেলার টুঙ্গিপাড়া থানা সংলগ্ন রাস্তায় অভিযান চালিয়ে ছিতাইকৃত গাড়িসহ শারজাহান ও রদশেদ নামক দুই ছিনাতাইলারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাইকারী। পলাতক অপর ছিনতাইকারীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: